সেদিনের সেই স্মৃতি
- রনি মাহমুদ - মনে পড়ে ০৬-০৫-২০২৪

সেদিনের সেই স্মৃতি গুলো
হৃদয়ের মন্দিরে
জেগে ওঠে।

দু'চোখের কোণঘেঁষে
ক'ফোটা জল
মনের অজান্তেই
বেরিয়ে যায়।

শব্দহীন চারিদিক
কোথাও কেউ অপেক্ষার
প্রহর গুনছেনা
নিস্তব আনমনে
ভাবনা গুলো একে একে
ঝড় গতিতে
এলোমেলো ভাবে
মনের আঙিনায় অসহ্য যন্ত্রণা তাড়া করছে।

খুব বেশী মনে পরছে
ছিল যত স্বপ্ন গাঁথা
দু'জনার দুটি মনের হৃদয়ের কথা
আজ ভেসে উঠছে
একাকীত্ব মনে।

সেই যে না বলা কথা গুলো
বলে দিতে, মুখ টেনে
আজ কোথায় তুমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

rony2018
০৮-০৮-২০১৭ ০৩:০০ মিঃ

সবাইকে অসংখ্য ধন্যবাদ

M2_mohi
১৫-০৭-২০১৭ ২১:০২ মিঃ

অপরূপ অনুভূতিকে অনুভবে প্রকাশ

M2_mohi
১৫-০৭-২০১৭ ২১:০২ মিঃ

অপরূপ অনুভূতিকে অনুভবে প্রকাশ

M2_mohi
১৫-০৭-২০১৭ ২১:০২ মিঃ

অপরূপ অনুভূতিকে অনুভবে প্রকাশ

dipankarkhisa
১২-০৭-২০১৭ ২১:১৩ মিঃ

আনার কবিতাটি খুব সুন্দর হয়েছে।

dipankarkhisa
১২-০৭-২০১৭ ২১:১৩ মিঃ

আনার কবিতাটি খুব সুন্দর হয়েছে।